Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ডিবি পুলিশের হাতে ২ কেজি গাঁজাসহ আটক ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ২:৪৫ পিএম

খুলনায় জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা সহ মোঃ জাহাঙ্গীর মুন্সী (৫০) নামের এক ব্যক্তি আটক করে। পুলিশ পরিদর্শক মোঃ তোফায়েল আহমেদের নেতৃত্বে রূপসা থানা এলাকায় সোমবার রাত সাড়ে ১১টায় এ অভিযান চালানো হয়।
পুলিশ জানায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোঃ তোফায়েল আহমেদ সহ ইন্সঃ মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে রুপসা থানা এলাকায় মাদক উদ্ধার সহ বিবিধ উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এ সময় রুপসা থানাধীন বামনডাংগা সাকিনস্থ বামনডাংগা বাজারের মধ্যে থেকে মোঃ জাহাঙ্গীর মুন্সী ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগের মধ্যে ০২ কেজি গাঁজা সহ তাকে আটক করা হয়। আটককৃত জাহাঙ্গীর মুন্সী মোল্লাহাটের গারফা গ্রামের মৃত খালেক মুন্সির ছেলে।
এ বিষয়ে রুপসা থানায় এসআই (নিঃ) অর্জুন কুমার দাস বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করে। রুপসা থানার মামলা নং-১৭,তারিখ-১৯/১১/২০১৮ খ্রিঃ ধারা ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিলের ৭(ক) রুজু হয়। মামলাটি তদন্তাধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ