Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে নাইজেরিয়ান নাগরিকসহ আটক ১৫

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বেনাপোল’র পুটখালি সীমান্তে অভিযান চালিয়ে গতকাল সোমবার সকালে এক নাইজেরিয়ান নাগরিকসহ ১৫ বাংলাদেশী নারী শিশু ও পুরুষকে আটক করেছে বিজিবি।

২১ বিজিবি ব্যাটলিয়নের অতিরিক্ত পরিচালক মেজর সোহেল আহম্মেদ জানান, সকালে বেনাপোল পুটখালি সীমান্ত দিয়ে ভারত থেকে বিদেশী নাগরিকসহ বিপুল সংখ্যক নারী শিশু পাচার হয়ে বাংলাদেশে আসছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিক ইকোচিকো সিডনী (৪৫)সহ ৩ নারী, ২ শিশু ও ১০ পুরুষ আটক করা হয়। আটককৃতদের বাড়ি খুলনা, গোপালগজ্ঞ, বরিশাল ও নড়াইল জেলায়। নাইজেরিয়ান নাগরিকের কাছ থেকে উদ্ধার করা হয় ৭৫০ ডলার।

অপরদিকে হুন্ডির ৫ লাখ টাকাসহ পুটখালি সীমান্ত থেকে দুইটি মোটরসাইকেলসহ আটক করা হয় আয়ুব হোসেন ও হারুন আর রশিদ নামে দুই হুন্ডি ব্যাবসায়িকে। আয়ুব হোসেন পাটভুলোট গ্রামের নুর আলীর ছেলে। হারুনার রশিদ একই গ্রামের জামাল হোসেনের ছেলে। আটককৃতদেরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হযেছে বলে জানায় বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ