Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় কলেজছাত্র খুন ছাত্রলীগ নেতাসহ আটক ৫

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বগুড়ার সারিয়াকান্দিতে নাঈম হোসেন (২০) নামে এক কলেজছাত্র নৃশংসভাবে খুন হয়েছে। গতকাল শুক্রবার সকালে সারিয়াকান্দি বাজারের পূর্ব পাশ থেকে পুলিশ ওই যুবকের পোড়া লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে সারিয়াকান্দি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনন্ত শ্রাবণ বিষুসহ ছয় জনকে আটক করেছে।

নিহত কলেজছাত্র গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের নড়িয়া গ্রামের ইনতেজ সোনারের ছেলে। সে বগুড়ার বিট পলিটেকনিক ইনস্টিটিউটের টেকনিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শেষ বর্ষের ছাত্র। নিহতের মা নাজমা বেগম বলেন, গত বৃহস্পতিবার নাঈম বাড়িতে সকালের নাস্তা করছিল। এসময় তার মোবাইলে বন্ধুদের ফোন আসতে থাকে। কলেজে যাওয়ার কথা বলে সে মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। রাতে সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন। গভীর রাতে কয়েকজন বন্ধু নাঈমের মায়ের সাথে দেখা করে। এসময় তারা তার মাকে আশ্বস্ত করে বলে, আপনার ছেলে সারিয়াকান্দিতে আছে, সকালে বাড়ি ফিরবে, কিছু টাকা দেন ওকে আমরা খোঁজাখুঁজি করি।

এদিকে গতকাল শুক্রবার সকালে স্থানীয় লোকজন সারিয়াকান্দি বাজারের পূর্ব পাশে একটি গোয়াল ঘরের কাছে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ দেখতে পায়। লাশ যাতে কেউ চিনতে না পারে সেজন্য পলিথিন দিয়ে তার মুখে ও শরীরের বিভন্ন অংশে আগুন দিয়ে পুড়ে ফেলে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে নাঈমের মা উল্লেখিত বন্ধুদের সঙ্গে নিয়ে থানায় ছেলের লাশ শনাক্ত করেন। তাৎক্ষণিকভাবে নাঈমের মা ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তার বন্ধুদের অভিযুক্ত করলে পুলিশ তাদের আটক করে।

আটকতরা হলো, বাড়ইপাড়া গ্রামের কান্টু মোল্লার ছেলে ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম অনন্ত শ্রাবণ ওরফে বিষু (২০), ধুনট উপজেলার গোলাইর তাইড় গ্রামের লুৎফর রহমানের ছেলে মনির হোসেন (২০), ভেলাবাড়ি ইউনিয়নের সোনাপুর গ্রামের সাহাদৎ হোসেনের ছেলে বাবু মিয়া (১৯), বাড়ইপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে আতিকুর রহমান (১৮) ও সাব্বির হোসেন (১৮)। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা না হলেও সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আল আমিন বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ