Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে ২৪ নারী-শিশু আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

অবৈধপথে ভারতে পাচার হয়ে যাওযার সময় গতকাল সোমবার দুপুরে বেনাপোল’র পুটখালি সীমান্ত থেকে শিশুসহ ২৪ নারী-পুরুষকে আটক করেছে বিজিবি সদস্যরা। তবে এ সময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি। সকালে পুটখালী গ্রামের মাঠের মধ্য থেকে তাদেরকে আটক করে বিজিবি। আটকদের বাড়ী চট্টগ্রাম, খুলনা, ফরিদপুর, বাগেরহাট জেলার বিভিন্ন এলাকায়।

২১ বিজিবি ব্যাটালিয়নের কামান্ডিং অফিসার লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, পুটখালি সীমান্ত দিয়ে বিপুল সংখ্যক নারী শিশু পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পুটখালি সীমান্তে অভিযান চালিয়ে ১৪ জন পুরুষ, ৭ নারী ও ৩ জন শিশুকে আটক করা। আটককৃতদের বাড়ি খুলনা, ফরিদপুর ও বাগেরহাট জেলার বিভিন্ন অঞ্চলে। আটককৃতদের মধ্যে রহিমা খাতুন নামে একজন জানান, একটি দালাল চক্র অর্থের বিনিময়ে আমাদের ভারতে পাচার করছিল। তবে বিজিবির উপস্তিতি টের পেয়ে পালিয়ে যায় দালালরা। আটক নারী শিশুদের ইলেভেন-সি ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ