Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে র‌্যালি

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:৫৪ এএম

চট্টগ্রামের আনোয়ারায় পবিত্র মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী বের করেছে গাউছিয়া হাশেমী কমিটি। গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলার উত্তর বন্দর গাউছিয়া হাশেমীয়া সুন্নিয়া মাদ্রাসা থেকে র‌্যালীটি বের হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চাতরী চৌমুহনী বাজার চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন। গাউছিয়া হাশেমী কমিটি আনোয়ারা উপজেলা শাখার সভাপতি মাওলানা মনির আহমদ আনোয়ারীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা কাজী বদরুজ্জামান নঈমী। কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুল করিমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ইসলামী ফ্রন্টের সাবেক সভাপতি নাছির উদ্দিন ছিদ্দিকী,সাবেক সহসভাপতি মুফতি কাজী শাকের আহমদ চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক ডিআইএম জাহাঙ্গীর আলম,মাওলানা মকবুল আহমদ ওয়াজেদী,মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা আলমগীর কবির,আহমদ হোসেন,হাফেজ মুহাম্মদ জোনাইদ,মাওলানা আবদুল খালেক প্রমুখ।
বক্তারা বলেন,নবী প্রেমই আল্লাহকে পাওয়ার পূর্বশর্ত। নবী করিম (দ.) শুভাগমন হওয়া দু‘জাহানের জন্য খুশি স্বরূপ। পবিত্র রবিউল আউয়াল মাসকে স্বাগত জানানো প্রত্যেক মুসলমানের নৈতিক দায়িত্ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যালি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ