Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর ভৈরব কে দূষণমুক্ত রাখতে নৌ র‌্যালি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৯:০২ পিএম

যশোরে ভৈরব নদ দূষণমুক্ত রাখতে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে নৌ র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শনিবার বিকেলে যশোর শহরের বকুলতলা গরীব শাহ মাজার সংলগ্ন ভৈরব নদে নৌ-র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা জনউদ্যোগ। নৌ-র‌্যালিটি শহরের দড়াটানা বকুলতলা থেকে নীলগঞ্জ সেতুতে গিয়ে শেষ হয়। এ সময় শহরবাসীকে ভৈরব নদকে দূষণমুক্ত রাখতে সচেতন হওয়ার আহবান জানানো হয়।

ব্যতিক্রমী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা রুকুনউদ্দোলাহ, দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ- দ্দৌলাহ, প্রাক্তন অধ্যক্ষ শাহীন ইকবাল, সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগি অধ্যাপক ছোলজার রহমান, সিপিবি যশোর জেলা কমিটির সভাপতি ও জনউদ্যোগ সদস্য অ্যাড. আবুল হোসেন, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক ও জনউদ্যোগ সদস্য মাহাবুবুর রহমান মজনু, জনউদ্যোগ সদস্য ও নারী নেত্রী অধ্যাপক সুরাইয়া শরিফ, প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলন, জনউদ্যোগ সদস্য ধনঞ্জয় বিশ^াস, জামাল উদ্দিন, নারীনেত্রী অ্যাড. কামরুন নাহার কণা, অ্যাড. সৈয়দা মাসুমা বেগম, আইইডি যশোর কেন্দ্রের ব্যবস্থাপক বীথিকা সরকার, যুব ও সাংস্কৃতিক ফোরামের আহবায়ক আলমগীর কবীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ র‌্যালি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ