Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের গুলিতে যুবদল কর্মী হত্যার প্রতিবাদে শোক র‌্যালি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:০৮ পিএম

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শোক র‌্যালি করেছে যুবদল। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ জেলা (উত্তর) যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টুর নেতৃত্বে ওই শোক র‌্যালি করা হয়।

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ শহরে মিছিল বের করে বিএনপি ও সহযোগী সংগঠন। ওই কর্মসূচিতে অংশ নেওয়া যুবদলের কর্মী শাওন বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলাকালে নিহত হয়। এরই প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসবে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শোক র‍্যালি ও সংক্ষিপ্ত সমাবেশ করে ঈশ্বরগঞ্জ যুবদল। চরনিখলা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে কালো পতাকা হাতে নিয়ে র‍্যালিটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে মারফত চেয়ারম্যান কমপ্লেক্সের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।

র‍্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন যুবদল নেতা আশিক উজ্জ্বল, সোহাগ সওদাগর, আবু সাঈদ সৈকত, রবি, আহাদ, লিটন, হিমেল, নুরুল আমিন, আজিজ, সোহেল, শহর আলী, জাহাঙ্গীরসহ বিভিন্ন নেতাকর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ