Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে জেলা যুবদলের শোক র‌্যালি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৪ পিএম

নারায়ণগঞ্জে বিএনপি'র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কালো পতাকা হাতে নিয়ে শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।
বৃহস্পতিবার ( ৮ সেপ্টেম্বর ) সকালে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে জেলা যুবদল নেতাকর্মীদের নিয়ে বিশাল শোক র‌্যালি বের করা হয়।
শোক র‌্যালি থেকে যুবদলের নেতাকর্মীরা শাওন হত্যার প্রতিবাদ এবং বিচারের দাবি বিভিন্ন শ্লোগান দিতে থাকে । সেই সাথে গৃহবন্দী খালেদা জিয়ার মুক্তি দাবিতেও শ্লোগান দেয়। এসময়ে যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, বিএনপি'র প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশ অতর্কিত হামলা ও গুলি বর্ষণ করে যুবদল নেতা শাওনকে হত্যা করেছে। মামলা- মামলা ও হত্যা করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের রাজপথ থেকে দূরে সরিয়ে রাখা যাবে না।
তারা আরও বলেন, বিএনপি'র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে যে পর্যন্ত দেশে ফিরিয়ে আনতে না পারবো এবং দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য যুবদল রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে। এর আগ পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।
এসময়ে মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ
ইসমাইল খান, শাহিন আহমেদ, আরিফুজ্জামান ইমন, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব মো. বাবুল, সোনারগাঁ উপজেলা আশরাফ মোল্লা প্রমুখ।এছাড়াও নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ