Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে বিশেষ ক্ষমতা আইনে ৪ জনসহ ১৪ জন আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ৬:৫৮ পিএম

সিলেটের ওসমানীনগরে বিশেষ ক্ষমতা আইনে ৪জনসহ ১৪ জনকে আটক করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। এদেরকে গতকাল শুক্রবার সিলেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে বিশেষ ক্ষমতা আইনে আটককৃত আসামীরা হচ্ছেন, ওসমানীনগর উপজেলার বড়হাজী পুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুল আজিম, এঐলাতৈল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে হাসান উদ্দিন সুজন, রঙ্গিয়া গ্রামের মৃত হারিছ মিয়ার ছেলে আমিনুল ইসলাম উস্তার, বাগলপুর গ্রামের মৃত জোয়াদ উল্যার ছেলে আতিক মিয়া।
বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীরা হচ্ছেন, উপজেলার আলীপুর গ্রামের জাহিদ উল্লার ছেলে জিলাদ মিয়া, সুরক উল্লার ছেলে মিসবাহ, লামা তাজপুর গ্রামের সৈয়দ মনিরুল ইসলাম মন্টুর ছেলে সৈয়দ সুমন আহমদ, সৈয়দ রনি আহমদ, দক্ষিণ তাজপুর গ্রামের আব্দুল হেকিমের পুত্র কালাই মিয়া, মছদ্দর আলীর ছেলে আহাদ আলী ও আঙ্গুর আলী, আঙ্গুর আলীর স্ত্রী আনোয়ারা বেগম ও মেয়ে শাপলা বেগম।
এছাড়া ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী উপজেলার গোয়ালাবাজার ইউপির কালাসারা গ্রামের মৃত শ্রী সবুজ চন্দ্রের ছেলে লিলমনি চন্দ্র (৪০)। তাকে শুক্রবার দুপুর আড়াইটায় গোয়ালাবাজার এলাকায় অভিযান চালিয়ে হয়। তার বিরুদ্ধে সিলেট সিআর / ১৫০ মামলায় ১ বছরের সাজা ছিল।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ