Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক নাজিম বকাউলের অফিসে সন্ত্রাসীদের হামলা

প্রতিবাদ জানিয়েছেন সর্বস্তরের জনগণ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম

ফরিদপুরের দৈনিক ইনকিলাব ও টিভি চ্যানেল মাইটিভির ফরিদপুর প্রতিনিধি সাংবাদিক নাজিম বকাউলের উপর গতকাল দুপুরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ওই সময় সাংবাদিক নাজিম বকাউল ফরিদপুরের মুজিব সড়কের আরজু সুপার মার্কেটের অফিসে ব্যক্তিগত কাজ করছিলেন। বুঝে ওঠার আগেই সন্ত্রাসী গ্রæপটি অর্তকিতভাবে সাংবাদিক নাজিম বকাউলের ওপর হামলা চালায় এবং তার অফিস থেকে একটি সনি ভিডিও ক্যামেরা, নগদ ২৫ হাজার টাকাসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়। এই ঘটনায় কোতয়ালী থানাকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
সূত্র জানায়, কয়েকদিন পূর্বে সাংবাদিক নাজিম বকাউল ওই চেম্বারের পাশেই অপর একটি কক্ষে এক সাংবাদিক নেতার চেম্বার ছিলো। ওই সাংবাদিক নেতা ভবন মালিককে হুমকি দিয়ে সাংবাদিক নাজিম বকাউলকে ওই চেম্বারটি ছাড়তে বাধ্য করেন। পরবর্তীতে পাশের অন্য একটি কক্ষে সাংবাদিক নাজিম বকাউল চেম্বার নিয়ে সাংবাদিক পেশায় কর্মরত ছিলেন। সূত্রে আরো জানা যায়, ওই সাংবাদিক নেতা একনায়কত্ব কর্মকাণ্ডের প্রতিবাদ করায় তাকে লাঞ্ছনার শিকার হতে হয়েছে। গতকাল দুপুরে এই ঘটনা ঘটার পরে ওই সন্ত্রাসী ২৫/৩০ জনের আরো একটি গ্রুপ পাঠিয়ে নাজিম বকাউলকে হুমকি প্রদান করেন। এ বিষয়ে ওই সাংবাদিক নেতার নাম উল্লেখ করলে বা কাউকে বললে ফরিদপুর থেকে তাকে বিতারিত করবেন বলে হুমকি দেওয়া হয়।
ইতোপূর্বে সাংবাদিক নাজিম বকাউলের উপর হামলার ঘটনা ঘটতে পারে, এ বিষয়ে ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেওয়া হয়েছিল এবং কোনো দুর্ঘটনা ঘটলে ওই সাংবাদিক গং রা দায়ী থাকবেন বলে উল্লেখ করা হয়েছিল। সাংবাদিক নাজিম বকাউলের উপর হামলার প্রতিবাদ জানিয়েছেন ফরিদপুরের সর্বস্তরের সাধারণ জনগণ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ