Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে ইয়াবাসহ এএসআই আটক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সীতাকুণ্ডে সৈয়দপুর ইউনিয়নের বাকখালী এলাকায় ইয়াবাসহ পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই পুলিশ সদস্যকে থানায় নিয়ে যায়। গতকাল মঙ্গলবার তাকে হাজতে প্রেরণ হয়েছে।
জানা যায়, উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের পূর্ব বাকখালী নুরুল ইসলামের পুত্র চট্টগ্রাম কর্ণফুলি থানায় কর্মরত এএসআই মো. মোশারফ হোসেন বেশ কিছুদিন ধরে এক সোর্সের সহযোগিতায় ইয়াবা বেচাকেনা করে আসছিলো। এ নিয়ে শুরু থেকেই স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। গত সোমবার সন্ধ্যার সময় এএসআই মোশারফ আবারো নিজ এলাকা বাকখালী গ্রামে এসে ইয়াবা বিক্রির সময় ক্ষুব্ধ স্থানীয়রা তাকে ধরে পুলিশে খবর দেন। এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী জানান, মোশারফ একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। পুলিশের চাকুরিতে থাকার সুবাদে সে আরো বেশি বেপরোয়া হয়ে উঠে। সোমবার রাতে সে এবং তার এক সোর্স ইয়াবা বেচাকেনা করার সময় এলাকাবাসী তাদের ঘিরে ফেলে। এসময় তাকে চ্যালেঞ্জ করলে এক পর্যায়ে তার সাথে থাকা ইয়াবা খালে ফেলে দেয়। এরপর এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দিলে সীতাকুণ্ড থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন এবং তার কাছ থেকে ১০টি ইয়াবা উদ্ধার করে। পুলিশ এএসআই মোশারফকে জিজ্ঞাসাবাদ করলে মোশারফ ইয়াবা বেচাকেনার কথা স্বীকার করেন।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন বলেন, কর্ণফুলী থানার এএসআই মোশারফকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের শেষে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। তবে তার সাথে এলাকার একটি পক্ষের শত্রুতা রয়েছে বলে জানতে পারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ