Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ওপর ঢাকায় হামলা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বরিশাল মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সাধারণ সম্পাদক অসীম দেওয়ান ঢাকায় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন। দলীয় ও তার ঘনিষ্ঠজন সূত্রে জানা গেছে, গত রোববার রাত ৮টার দিকে ঢাকার পান্থপথ এলাকায় অজ্ঞাত সন্ত্রাসীরা অসীম-এর ওপর হামলা চালায়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয় কোন্দলের কারণে অসীম দেওয়ান গত তিন বছরেরও বেশী সময় ধরে স্বেচ্ছায় ঢাকায় অবস্থান করছেন।

অসীম দেওয়ান সাংবাদিকদের জানান, রাত ৮টার দিকে পান্থপথ এলাকায় বসুন্ধরা সিটি মার্কেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে ১০/১২ জন দুর্বৃত্ত তার ওপর হামলা করে। দুর্বৃত্তরা আগে থেকে সেখানে ওঁৎ পেতে ছিল বলে অসীম দাবি করেছেন। তিনি জানান, হামলায় তার বাম চোঁখ ক্ষতিগ্রস্ত এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। অসীম দেওয়ান মোবাইল ফোনে জানান, হামলাকারীদের তিনি চিনতে পারেননি। তবে দলীয় প্রতিপক্ষ গ্রæপ এই হামলা চালাতে পারে বলে তিনি মনে করছেন। চিকিৎসকের বরাত দিয়ে অসীম দেওয়ান আরো দাবি করেন, তার বামচোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। বাম চোখে দৃষ্টি ফিরে পাবার সম্ভাবনা কম বলেও জানা তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ