Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীকে গলাটিপে হত্যা

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রী খালেদা আক্তারকে (২৩) গলাটিপে হত্যা করেছে স্বামী। গতকাল শনিবার ভোররাতে নাঙ্গলকোট পৌরসভার পূর্ব দৈয়ারা গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত খালেদা আক্তার নাঙ্গলকোট পৌরসভার পূর্ব দৈয়ারা গ্রামের মোবারক হোসেনের মেয়ে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। পুলিশ অভিযান চালিয়ে উপজেলার হাসানপুর রেল স্টেশন এলাকা থেকে ঘাতক স্বামী মোজাম্মেল হোসেন রাজনকে আটক করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৫ বছর পূর্বে নাঙ্গলকোট পৌরসভার পূর্ব দৈয়ারা গ্রামের মোবারক হোসেনের মেয়ে খালেদা আক্তারের সাথে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের ষাটিশক গ্রামের নুরে আলমের ছেলে মোজাম্মেল হোসেন রাজনের বিয়ে হয়। বিয়ের সময় খালেদার পরিবার জমি বিক্রি করে যৌতুক হিসাবে মোজাম্মেল হোসেনকে নগদ এক লাখ টাকা ও আসবাবপত্র প্রদান করেন। বিয়ের পর থেকে মোজাম্মেল স্ত্রীকে নিয়ে শশুরালয়ে বসবাস করে আসছিলেন। খালেদা আক্তার বাপের বাড়ি থাকা নিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাধ লেগে থাকত। শুক্রবার রাতে মোজাম্মেল হোসেন শ্বশুর বাড়ি এসে রাত্রিযাপন করেন। শনিবার ভোররাতে মোজাম্মেল হোসেন তার স্ত্রীকে নিয়ে শশুরবাড়ীর পাশর্^বতী পুকুরে গোসল করতে যায়। সেখানে তাদের মধ্যে পারিবারিক বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায় মোজাম্মেল পুকুর পাড়ে খালেদাকে গলাটিপে হত্যা করে। এ সময় ঘাতক মোজাম্মেল লাশ পুকুর পাড়ে রেখে পালিয়ে যায়। সকালে বাড়ীর লোকজন পুকুর পাড়ে খালেদার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। খালেদার মীম নামে চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে।
নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছি এবং স্বামীকে গ্রেফতার করা হয়েছে। মামলা তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ