Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় যুবককে আটকে রেখে টাকা দাবি : আটক ৫

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাভারের আশুলিয়ায় এক যুবককে আটকে রেখে টাকা দাবী করায় ৫ যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ আশুলিয়ার খেজুরবাগান সরকারবাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, মানিক মিয়া (১৬), সাগর মিয়া (১৪), স্বাধীন হোসেন (১৯), সোহেল রানা (১৭) ও সোহেল মিয়া (১৭)।
আশুলিয়া থানার এসআই আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার রাতে আশুলিয়ার গৌরিপুর এলাকা থেকে মিরাজুল ইসলাম নামের এক (১৮) যুবককে ওই পাঁচ যুবক ধরে সরকারবাড়ি এলাকায় একটি বাড়িতে আটকিয়ে রেখে মারধর করে। পরে তাকে ছেড়ে দেয়ার কথা বলে বিশ হাজার টাকা দাবী করে পরিবারের নিকট। পরে মিরাজুল ইসলামের পরিবার ঘটনাটি এলাকার লোকজনকে জানালে কৌশলে এলাকার কয়েকজন যুবক তাদের আটকের প্লান করেন। পরে তাদের দাবীকৃত ২০হাজার টাকা শুক্রবার নিতে আসলে এলাকার যুবকরা ওই ৫জনকে ধরে বেঁধে রেখে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ