Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর গণসংযোগ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ৫:৩৬ পিএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী -১ (সদর, গোয়ালন্দ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে চান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, এমপি। এ লক্ষ্যে তিনি রাজবাড়ী সদর উপজেলা ও গোয়ালন্দ উপজেলার প্রতিটি গ্রাম চষে বেড়াচ্ছেন।
শুক্রবার রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পারসাদীপুর এলাকায় গণসংযোগ করেছেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
গণসংযোগ কালে রাজবাড়ী জেলা আ:লীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোরহাব, কোষাদক্ষ্য মো. আজগর আলী বিশ্বাস, মুক্তিযোদ্ধা রফিক ঢালী, মুলঘর ইউনিয়ন আ:লীগের সহ-সভাপতি সমজমির হোসেন, ওয়ার্ড আ:লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, শহীদওহাবপুর ইউনিয়ন আ:লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূর আলম শেখ, হাজী আব্দুর রহমান বিশ্বাস, আ: লতিফ বিশ্বাস, বিনয় কুমার বিশ্বাস সহ ইউপি ও ওয়ার্ড আ:লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী-১ আসনের দুইটি উপজেলার ১৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভার প্রতিটি গ্রাম, পাড়া, মহল্লা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।
সভা সমাবেশে গিয়ে নারী উন্নয়নে বর্তমান সরকারের বিভিন্ন কর্মসূচি তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন। এছাড়া উঠান বৈঠক, কর্মী সমাবেশ, মা সমাবেশ, মতবিনিময় সভা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করছেন শিক্ষা উপকরণ। যুব সমাজকে মাদক মুক্ত রাখতে বিভিন্ন ক্লাব ও দলের মাঝে খেলাধূলায় উদ্বুদ্ধ করতে খেলার সামগ্রী বিতরণ করছেন। পাশাপাশি তাদের লেখা পড়ার প্রতি আগ্রহী হয়ে উঠতে দিচ্ছেন নানাবিধ দিক নির্দেশনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ