Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুর-বাসাইলে বিএনপির শেখ হাবিবের গণসংযোগ

আলোচনার শীর্ষে আ.লীগের আতাউল মাহমুদ

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনে আ.লীগ মনোনয়ন-প্রত্যাশী আ.লীগ কেন্দ্রীয় উপ-কমিটি সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ ও বিএনপি মনোনয়ন-প্রত্যাশী টাঙ্গাইল জেলা বিএনপি প্রতিষ্ঠাকালীন শিল্প বিষয়ক সম্পাদক, উপজেলা বিএনপি প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবীব বাসাইল-সখিপুরের বিভিন্ন জায়গায় গতকাল রোববার গণসংযোগ করেন। কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম এর আগামী ২৮ অক্টোবর আনুষ্ঠানিকভাবে আ.লীগ জোটে আসার সিদ্ধান্ত হতে পারে-এলাকায় এ ধরনের গুঞ্জন থাকায় আ.লীগের অন্যান্য মনোনয়ন-প্রত্যাশীরা পূর্বের তুলনায় গণসংযোগ কমিয়ে দিয়েছেন।

কিন্তু ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ সরকারের উন্নয়নেরচিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে চা-স্টল থেকে সর্বত্র আলোচনার শীর্ষে রয়েছেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। তিনি বাসাইল-সখিপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে সরকারের নানামুখী উন্নয়নচিত্র ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। এসময় তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাসাইল-সখিপুর উপজেলাকে উন্নয়নের রোল মডেল করে গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ও ব্যক্ত করেন।

কাদের সিদ্দিকীর জোটে আসার কথা নাকোচ করে দিয়ে তিনি বলেন, বাসাইল-সখিপুরের মানুষের কাছে উনার কোন গ্রহণযোগ্যতা নেই, এই আসনে আমিই আ.লীগ থেকে মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী এবং দৃঢ়ভাবে বিশ্বাস করি। বাসাইল-সখিপুরের বিভিন্ন জায়গায় জনসংযোগকালে বিএনপি মনোনয়ন প্রত্যাশী শেখ মোহাম্মদ হাবীব বলেন, আ.লীগের জুলুম অত্যাচার থেকে মুক্তি পেতে হলে ধানের শীষের বিকল্প নাই। তিনি বলেন,অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। অন্যথায় জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে সারাদেশে সরকার পতনের দুর্বার আন্দোলন গড়ে তুলা হবে। তিনি বলেন, বাসাইলের তুলনায় সখিপুরে ভোটার বেশি তাই সখিপুরের লোক বিএনপির মনোনয়ন পেলে বিজয় সুনিশ্চিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ