Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকা প্রতীকে ভোট ও দোয়া চাইলেন গোলাম ফারুক পিংকু

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ৯:১২ পিএম

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সম্ভাব্য এমপি প্রার্থী গোলাম ফারুক পিংকু নৌকা প্রতীকে ভোট ও দোয়া চাইলেন । বুধবার বিকেলে সদর উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ ও নতুন তেওয়ারীগঞ্জ বাজারে নির্বাচনী গণসংযোগে ভোটারদের কাছে গত ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে দোয়া চান তিনি। এসময় ভোটারদের সাথে কুশল বিনিময় করে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাছিনাকে আবারো সরকার গঠন করার সুযোগ করে দেয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মদ, বঙ্গবন্ধু পরিষদের জেলা সভাপতি শাহজাহান কামাল, চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চন্দ্রগঞ্জ থানা ১৪দলীয় জোটের আহ্বায়ক এম ছাবির আহম্মদ, যুগ্ম-আহ্বায়ক এড. রহমত উল্যাহ বিপ্লব, মান্দারী ইউনিয়ন আ.লীগের সভাপতি অহিদুজ্জামান বাবলু, ভবানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল খালেক বাদল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাশেদ নিজাম, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. কাউসার আহম্মেদ, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আ. লীগের সভাপতি আক্তার হোসেন বোরহান চৌধুরী, সাধারণ সম্পাদক আফজাল হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক ও ইউপি সদস্য মো. শাহজাহান, সদস্য ছিদ্দিক আলম মাহমুদ, ৮নং ওয়ার্ড ইউনিয়ন আ. লীগের সভাপতি নেছার আহম্মদ, সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আহাম্মদ আলী সুমন, যুগ্ম-আহ্বায়ক ইমাম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়েজ আহাম্মদ, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন মাহমুদ’সহ আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের শতাধিক নেতা-কর্মী।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ