Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণসংযোগে সালাউদ্দিন আহমেদ

আমাকে থামানো যাবে না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৮ এএম

ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদের গণসংযোগে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা বাধা দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ১১টায় শারুলিয়া এলাকায় সালাহউদ্দিন আহমেদ তার নির্বাচনী গণসংযোগ শুরু করার পূর্ব মুহূর্তে সড়ক অবরোধ করে আওয়ামী লীঘ প্রার্থীর সমর্থকরা বাধা সৃষ্টি করে বলে অভিযোগ করা হয়। পরে সালাহউদ্দিনের সমর্থকরা স্থান ত্যাগ করে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে এসে গণসংযোগ শুরু করেন। গণসংযোগটি শনির আখরা চব্বিশ ফিট এলাকায় গিয়ে শেষ হয়।
এসময় ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, জনগণের সাড়া দেখে আওয়ামী লীগের প্রার্থী দিশেহারা হয়ে পড়েছে। এ কারনে তিনি সন্ত্রাসী পথ বেছে নিয়েছেন। আমাদের শান্তিপূর্ণ প্রচারে বাধা দিচ্ছেন। তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যদি গণতন্ত্রে বিশ্বাস করেন, তাহলে কারচুপি নয় জনগণের রায়ের উপর তার আস্থা রাখা উচিত।
সালাহউদ্দিন বলেন, দেশে নির্বাচন হয় কিন্তু ভোটের অধিকার নেই। জনগণকে এভাবে বেশি অধিকার হারা করে রাখা সম্ভব হবে না। গণজাগরণ হবেই। গণতন্ত্রও ফিরে আসবে।
তিনি বলেন, কোন অপচেষ্টা করে আমাকে থামানো যাবে না। আমি জনগণকে উদ্বুদ্ধ করতে মানুষের দ্বারে দ্বারে যাবে কেউ বাধা দিয়ে আটকাতে পারবেনা। আমি এই এলাকায় দীর্ঘ সময় অনেক উন্নয়ন করেছি, যা এলাকার মানুষ জানে এবং তারা আমাকে চিনেন। তাই উন্নয়নের জন্য তারা আমাকে ভোট দিবেন।
এসময় তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশনকে বারবার আমার অভিযোগগুলো জানিয়েছি কিন্তু তারা কোন পদক্ষেপ গ্রহণ করছে না।
এসময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সাধারণ সম্পাদক আকবর হোসেন নান্টু, প্রচার সম্পাদক আব্দুল হাই পল্লব, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ি থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক সহ কয়েক শতাধিক নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ