Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘নৌকা পেয়ে নির্বাচিত হলে উন্নয়নের জন্য সর্বশক্তি দিয়ে চেষ্টা চালিয়ে যাব’

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১:৫৯ পিএম

সিলেট-২ আসনে (ওসমানীনগর-বিশ্বনাথ) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা প্রতীক পেয়ে নির্বাচিত হলে সর্বশক্তি প্রয়োগ করে এলাকার উন্নয়নে কাজ করো। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নইে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগ সরকারকে নির্বাচিত করে ক্ষমতায় পাঠাতে হবে। প্রত্যেক নেতাকর্মীকে প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। সকল ভেদাভেদ ভুলে নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শেরপুর টোল-প্লাজায় এলাকায় এক পথসভায় এ আহবান জানান তিনি। 

ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কবির উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বিশ^নাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া প্রমূখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ^নাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফখরুল আহমদ মসিন, সহ-সভাপতি জবেদুল মেম্বার, পশ্চিম পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মতিন, আওয়ামী লীগ নেতা ও গোয়ালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুণ মিয়া, মকবুল আলী, আবদুর রব গেদা মিয়া, যুবলীগ নেতা আশিক আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মোবারক হোসেন প্রমূখ।
আনোয়ারুজ্জামান চৌধুরী বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এলাকায় ফিরলে শেরপুর টোল-প্লাজায় মোটরসাইকেল বহর নিয়ে তাকে বরণ করে আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা। শেরপুরে পথসভা শেষে মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে তাজপুর এলাকায় এসে আরেকটি পথসভায় মিলিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ