Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেটে পুলিশ কর্মকর্তার ওপর হামলা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় এক পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় আহত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের উপ পরিদর্শক সুদিপ দাস বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
আহত উপপরিদর্শক সুদিপ দাস জানান, মঙ্গলবার রাতে অফিস থেকে মোটরসাইকেল যোগে পাঠানটুলা যাওয়ার পথে সুবিদবাজার বনকলা পাড়া থেকে আসা একটি প্রাডো জীপ তাকে ধাক্কা দেয়। এসময় গাড়িতে থাকা দুজন তাকে গালাগালি করে এবং পুলিশ পরিচয় দেয়ার পরও তার সাথে উত্যক্ত বাক্য বিনিময় করে। পরে তিনি মোটরসাইকেল নিয়ে এগিয়ে যান। কিছুদূর যাওয়ার পর আবারো পেছন থেকে দ্রুত গতীতে তাকে ওভারটেক করে এবং মোটরসাইকেল থেকে নামতে বাধ্য করে। মোটরসাইকেল থেকে নামামাত্রই গাড়িতে থাকা দুজন তাকে মারধর শুরু করে। এসময় এসআই সুদিপের পরিহিত হেলমেট খুলে তারা তার শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। একপর্যায়ে তাদের একজন পকেট থেকে চাকু বের করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে থামান।
পরে, এসআই সুদিপ পিবিআই’র উধ্বতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি হন এবং বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে তার কর্মস্থলের সিদ্ধান্তক্রমে আইনী ব্যবস্থায় যাওয়ার প্রস্তুতি চলছে বলেও জানান এসআই সুদিপ দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ