Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পরকীয়ার কারণে হত্যা

বেতাগীতে গলাকাটা লাশ

বেতাগী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বরগুনার বেতাগীতে অজ্ঞাতনামা গলাকাটা ব্যক্তির লাশের পরিচয় মিলেছে ও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত হয়েছে। পরকিয়া প্রেমের সূত্র ধরে এ নির্মম হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে বেতাগী থানার পুলিশ জানিয়েছেন। এ ঘটনায় ৩ জন আসামী গ্রেফতার করেছে।

জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১০টায় উপজেলার সদর ইউনিয়নের কিসমত করুনা গ্রাম থেকে অজ্ঞাতনামা এক ব্যাক্তির মাথা বিচ্ছিন্ন একটি লাশ উদ্ধার বেতাগী থানা পুলিশ। পরে বৃহস্পতিবার ওই লাশের মাথা উদ্ধার করা হয়। বরগুনা পুলিশ সুপার মো. মারুফ হোসেন’র দিক-নিদের্শনায় হত্যাকাণ্ডের কারণ ও রহস্য খুজঁতে বেতাগী থানার তদন্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে মাঠে নামে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত বাবুল সাথে একই এলাকার ইকবাল বয়াতীর স্ত্রী আসমা বেগমের সাথে পরকিয়ায়র অবৈধ সম্পর্ক গড়ে তোলে। এদিকে আসমার সৎ মেয়ে ইকবাল বয়াতীর ছেলের সাথে বিয়ে দেয়। এতে সম্পর্কে তারা বেয়াই-বেয়ান হয় এবং এত করে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক আরো ঘনিষ্ট হয়ে উঠে। এতে ক্ষুদ্ধ হয়ে ঘটনার ৩দিন আগ থেকে ইকবাল বয়াতী তার শ্বশুর বাড়ি বেতাগী’র কিসমত গ্রামে অবস্থান করে। কৌশলের আশ্রয় নিয়ে স্ত্রী আসমা বেগমকে দিয়ে বাবুল শেখকে বেতাগীতে ডেকে হত্যা করে। এ ঘটনায় আসমা (৩০), তার ননদ লাকী বেগম (২৬) ও ভাই জুয়েল জোমাদ্দার (৩২) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। আর ইকবাল বয়াতী পালিয়ে থাকায় পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজাজামান মিয়া বলেন,‘ লাশের সঠিক পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। নারী ঘটিত কারণেএ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আর আসল অপরাধীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ