Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গর্ভধারণ করায় স্ত্রীকে খুন এএসআই মামুনের স্বীকারোক্তি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

গর্ভধারণের অপরাধে নিজের স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে শিল্প পুলিশের এএসআই ঘাতক ফিরোজ আল মামুন। হত্যার ঘটনাকে ধামাচাপা দেয়ার জন্য নাটক সাজিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করে ওই পাসন্ড। বৃহস্পতিবার বিকেল পাঁচটায় টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকাােক্তিমুলক জবানবন্দিতে তিনি এই কথা জানিয়েছেন। গতকাল সকালে টাঙ্গাইল পুলিশের অপরাধ তদন্ত সংস্থার পরিদর্শক মনিরুল ইসলাম ভুইয়ার সাথে মুঠোফোনে কথা হলে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

স্ত্রী শিল্পি হত্যার আড়াই মাস পর শিল্প পুলিশের এএসআই ঘাতক স্বামী ফিরোজ আল মামুনকে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের পুলিশের অপরাধ তদন্ত সংস্থার (পিবিআই) ইনচার্জ ও অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলাল হোসেন, পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভুইয়াসহ একদল পুলিশ গাজীপুরের শিল্পাঞ্চল পুলিশ ফাঁড়ি থেকে গ্রেপ্তার করেছে।

গত ১৩ আগষ্ট দুপুরে এএসআই মামুন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানীস্থ নিজ বাড়িতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে তার অন্তস্বত্বা স্ত্রী শিল্পিকে। হত্যার ঘটনা ধামাচাপা দিতে নাটক সাজিয়ে নিজের মাথায় কুপ দিয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। এই ঘটনায় নিহত শিল্পির ভাই উপজেলার যোগিরকোফা গ্রামের মোস্তফা শিল্পির স্বামী এএসআই মামুনকে প্রধান আসামী করে চারজনের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা দায়ের করে। চাঞ্চল্যকর এই হত্যা মামলাটি গত ২৩ সেপ্টেম্বর টাঙ্গাইলের পুলিশের অপরাধ তদন্ত সংস্থায় (পিবিআই) স্থানান্তরিত হলে বৃহস্পতিবার সকালে তারা গাজিপুর শিল্প পুলিশ ফাড়ি থেকে মামুনকে গ্রেফতার করে।

ওইদিন বিকেল পাঁচটায় এএসআই মামুসকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জাবানবন্দি দেয় বলে পিবিআই পরিদর্শক মনিরুল ইসলাম ভুইয়া জানিয়েছেন। জবানবন্দিতে মামুন উল্লেখ করেন সন্তান ধারন নিয়ে বেশ কিছুদিন ধরে স্ত্রী শিল্পির সাথে ঝগড়া ঝাটি হচ্ছিল। ঘটনার দিন এ বিষয় নিয়ে ঝগড়া ঝাটির এক পর্যায় বটি দিয়ে মামুন তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ