Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

কুমিল্লা মুরাদনগর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা ও উপজেলা সেচ্ছাসেবক যুগ্ম-আহ্বায়ক এনামুল হককে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের উত্তরপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। যুবদল নেতা মাসুদ রানা উপজেলার উত্তরপাড়া গ্রামের মৃত আবদুল কুদ্দুস মিয়ার ছেলে এবং সেচ্ছাসেবক দলের নেতা এনামুল হক একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। এদিকে গ্রেফতারের পর গুরুতর অসুস্থ হয়ে পড়েন যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা। বর্তমানে সে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, বিস্ফোরক ও নাশকতার মামলার আসামি মাসুদ রানা এবং এনামুল হক মুরাদনগর উত্তরপাড়া গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) রোকনের নেতৃত্বে একদল পুলিশ বুধবার সন্ধ্যায় সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, আটকৃতদের বিরুদ্ধে বিস্ফোরক ও নাশকতার মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ