Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাসুরের ক্ষুরের আঘাতে রক্তাক্ত গৃহবধূ : আটক ৩

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

রাউজানে ভাসুরের ধারালো ক্ষুরের আঘাতে ছোট ভাইয়ের স্ত্রীকে ক্ষুর দিয়ে রক্তাক্ত অভিযোগে ৩ জনকে আটক করেছে রাউজান থানা পুলিশ। গতকাল আটককৃতদের আদালতে প্রেরণ করেছে পুলিশ। জানা যায়, গত ১৮ অক্টোবর সকালে এই ঘটনা ঘটে রাউজান পৌর এলাকার ৮নং ওয়ার্ডের মন্টু ঘোষের বাড়িতে। স্থানীয়রা জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে স্থানীয় নিরঞ্জন দাশের পুত্র বিকাশ দাশ ছোট ভাই বিজয় দাশ তপু ও তার স্ত্রী মুন্নি দাশকে এলোপাতাড়ি ছুরি ও ক্ষুর দিয়ে আঘাত করে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে রক্ষা পায় এই দম্পতি। গুরুতর আহত তপু-মুন্নি দম্পতিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নূর নবী জানিয়েছেন, ভাসুর কর্তৃক ছোট ভাইয়ের স্ত্রীর বুকের বাম পাশের স্পর্শকাতর স্থানে ধারালো ক্ষুর দিয়ে আঘাত ও ছোট ভাইকে একই ভাবে আঘাতের ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।তারা হলো বিকাশ দাশ (৪৫), নয়ন দাশ, চন্দন দাশ। এই মামলায় আসামি করা হয়েছে দেবী দাশ ও পম্পি দাশ নামে আরো দু’জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ