Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু থানায় মামলা, আটক ২

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুরের ভাঙ্গায় জেসমিন বেগম (৩৫) নামের জনৈক গৃহবধুর মৃত্যুর ঘটনায় ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। তিনি উপজেলার আলগী ইউনিয়নের বড়দিয়া গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী। তার মৃত্যুর ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ লাশ উদ্বার করে শনিবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
এ ঘটনায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের আঞ্চলিক পরিচালক মোঃ মাহফুজুর রহমানসহ ৪ জনকে আসামী করে নিহতের পিতা আঃ আউয়াল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে ওই গৃহবধুর মৃত্যুর ঘটনা স্বাভাবিক না হত্যা এ নিয়ে গ্রামের পক্ষ প্রতিপক্ষের মধ্যে চলছে অভিযোগ পাল্টা অভিযোগ। জেসমিন বেগমের স্বামী সাইফুল ইসলাম ও তার ভাই রফিকুর ইসলাম বলেন, মসজিদের জায়গা ও জমা-জমির দ্বন্দের জেরে ওইদিন ধস্তাধস্তিতে প্রতিপক্ষের লোকজন তাকে লাথি মারলে সে অসুস্থ হয়ে পড়ে এবং এক পর্যায়ে তার মৃত্যু হয়। নিহত জেসমিনের পিতা আঃ আউয়াল মিয়া বলেন, তার মেয়ে কিভাবে মারা গেছে তা দেখিনি তবে প্রতিপক্ষের আঘাতে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে মাহফুজুর রহমানের মা সত্তোরোর্ধ আয়েশা বেগম, মাহফুজুর রহমান এবং গ্রামের কতিপয় ব্যাক্তি বলেন, জেসমিন বেগম দীর্ঘদিন যাবত বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। স্বাভাবিক একটি মৃত্যুর ঘটনা দিয়ে আমাদের হয়রানী করার জন্য মিথ্যা মামলা দিচ্ছে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম বলেন, এলাকায় জমা-জমি এবং পারিবারিক বিরোধ নিয়ে বিবাদমান দুপক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ¦ সংঘাত চলে আসছিল। জনৈক গৃহবধুকে হত্যার অভিযোগে ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ