Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুপুকে শ্বাসরোধে হত্যা

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লার নাঙ্গলকোটে ভাতিজা কর্তৃক ফুফুকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকালে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের ভোড়রা ছনুয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। ফুফু তফুরা বেগম সাবেক পরিবার কল্যাণ সহকারী। ভাতিজা তফুরা বেগমের ভাই মৃত আবুল কাশেমের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করেছে এবং ঘাতক মামুনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের ছনুয়া গ্রামের মৃত ছেরাজুল হকের মেয়ে স্বামী পরিত্যাক্তা ও সাবেক পরিবার কল্যাণ সহকারী তফুরা বেগম গত ৪০ বছর থেকে পিতার বাড়ি ভোড়রা ছনুয়া গ্রামে বসবাস করে আসছিলেন। গতকাল শনিবার বিকালে তফুরার ভাতিজা মানুসিক ভারসাম্যহীন মামুন হোসেন তফুরার নিকট টাকা দাবি করে। সেই টাকা না দেওয়ায় মামুন হোসেন কীটনাশক পান করে আত্মহত্যার হুমকি দেয়। এক পর্যায়ে তফুরা বেগম এবং মামুনের মা ফিরোজা বেগম তাকে বাধা দিতে গেলে মামুন হোসেন তফুরা বেগমকে গলায় শ্বাসরোধ করে হত্যা করেন।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, তফুরা বেগম স্বামী পরিত্যাক্তা। আমি শুনেছি মামুন হোসেন মানসিক ভারসাম্যহীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ