Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ৪ মাদক ব্যবসায়ী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

নোয়াখালী সদর ও সেনবাগ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭০পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গত শুক্রবার দিবাগত রাত থেকে গতকাল সকাল পর্যন্ত ভিন্নস্থানে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো,নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রামের আব্দুল মন্নানের ছেলে জামাল উদ্দিন (২২), সফিক উল্যার ছেলে আব্দুর রহমান (২৪), চরউরিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে আলা উদ্দিন (২১) ও সেনবাগ উপজেলার চাটখিল উপজেলার পাঁচগাও ইউনিয়নের নুরুজ্জামান ছেরাং বাড়ীর মাহবুব আলমের ছেলে শামীম মিয়া (২২)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোরে সদর উপজেলার এওজবালিয়া এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ ডিবির একটি দল। এসময় একটি ঘরে অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবা’সহ জামাল উদ্দিন, আব্দুর রহমান ও আলা উদ্দিনকে আটক করা হয়। এদিকে সকালে জেলার সেনবাগ চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে সড়কে অবস্থানরত শামীমকে ২০পিস ইয়াবা’সহ আটক করে সেনবাগ থানা পুলিশ।
নোয়াখালী ডিবি পুলিশের ওসি মো. খায়ের ও সেনবাগ থানার উপ-পরিদর্শক মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ