Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে নৌকার পক্ষে গণসংযোগ

লক্ষ্মীপুর থেকে মো.কাউছার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম


লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন আ.লীগের মনোনয়নপ্রত্যাশী ও রামগঞ্জ উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান। গতকাল শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও কৃষক লীগসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে এই গণসংযোগ করেন তিনি। এ সময় তৃণমূল নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতি ও সমর্থন পান তিনি। তার গণসংযোগে সাধারণ মানুষের মাঝে উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে।

পরে নেতাকর্মীদের সাথে নিয়ে ড. আনোয়ার খান বাজারের ব্যবসায়ী ও জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান। ড. আনোয়ার খান দান অনুদান, রাজনৈতিক ও সেবামূলক কাজের মাধ্যমে ইতোমধ্যে নেতাকর্মী ও জনসাধারণের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।
এ সময় রামগঞ্জ উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী, পৌরসভার সাবেক মেয়র বেলাল উদ্দিনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও কৃষক লীগসহ দলীয় নেতাকর্মীরা এই গণসংযোগে অংশগ্রহণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ