Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ আটক ৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গোবিন্দগঞ্জে বুধবার রাতে অভিযানে চালিয়ে একটি পিকআপ গাড়ি থেকে ৪০০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১৩।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার ফাঁসিতলা এলাকায় র‌্যাব-১৩ এবং ক্রাইম প্রিভেশন কোম্পানি-৩ যৌথ অভিযান চালিয়ে ঢাকা-রংপুর মহাসড়কে ঢাকা মেট্রো- ১৫-৬১০৩ নীল রঙয়ের একটি পিকআপ গাড়িতে থাকা তিনজনকে আটক করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা গাড়ির পাটাতনের নিচে বিশেষ কায়দায় রাখা ৪০০ বোতল ফেনসিডিলের কথা স্বীকার করে। তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক সেখান থেকে ৪০০ বোতল ফেনসিডিল ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
আটককৃত ব্যক্তিরা হলো- দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার পলিপাড়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে আজাদ মিয়া (৪০), মোসলেম উদ্দিনের ছেলে আতাউর রহমান (১৮) এবং রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার দাড়িকামারী গ্রামের মনোয়ার হোসেনের ছেলে আমিনুল ইসলাম (৩৬)। গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে এবং তাদেরকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ