Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা

জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

টেকসই উন্নয়ন, স্বাস্থ্য সম্মত স্যানিটেশন এবং হাত ধোঁব নিয়মিত, থাকব সবাই স্বাস্থ্য সম্মত এই প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, পটুয়াখালী এর আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোঁয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে একটি বনাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসককের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে প্রতিপাদ্য বিষয়ের উপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মামুনুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর র্নিবাহী প্রকোশলৗ সরদার শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারন সম্পাদক স.ম.দেলওয়ার হোসেন দিলিপ,মুক্তিযোদ্ধা মানস কান্তি দত্ত জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা এ্যাড জাকিয়া সুলতানা বেবী প্রমুখ।
আলোচনা সভা শেষেজেলা প্রশাসককের কার্যালয়ের সামনে কিভাবে হাত পরিস্কার রাখতে হয় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের দেখানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিবস

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ