Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মুরাদনগরে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

কুমিল্লা (মুরাদনগর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২১ পিএম

মায়ের ভাষার মর্যদা রক্ষার দাবিতে জীবন উৎসর্গকারী শহীদদের পরম শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণের মধ্যদিয়ে কুমিল্লার মুরাদনগর উপেজালায় যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ আনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কাজী নজরুল মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আনুষ্ঠিত হয়েছে।

এর আগে রাতের প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার বেদিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে একুশের শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলাউদ্দিন ভূঞা জনীর সভাপতিত্বে ও বাঙ্গরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারি কমিশনার নাজমুল হুদা। এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড্যাভেকেট আবুল কালাম আজাদ তমাল, উপজেলা কৃষি কর্মকর্তা পাবেল খান পাপ্পু, উপজেলা সদর ইউনিয় পরিষদের চেয়ারম্যান কাজী তুফরীজ এটন, নবীপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান ভিপি জাকির হোসেন প্রমূখ। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলার মুক্তিযুদ্ধা কমান্ডার হারুন আর রশিদ, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তালুকদার, বাঙ্গরার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন, প্রানী সম্পদ কর্মকর্তা মোহাম্মদ আলী, উপজেলা প্রকৌশলি রায়হানুল আলম চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মমতাজ বেগম, ইউপি চেয়ারম্যান সৈয়দ সওকত আহম্মেদ, রহিম পারভেজ, গোলাম কিবরিয়া খোকন,প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাতৃভাষা দিবস

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ