Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০২ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদায় জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে দোয়ারাবাজার মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের অবস্থিত শহীদ মিনারে উপজেলা প্রশাসন, দোয়ারাবাজার থানা, রাজনৈতিক দল ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করেন।অন্যদিকে চকবাজার উচ্চ বিদ্যালয়, বাশতলা হকনগর শহীদ স্মৃতি সৌধে ইসলামপুর ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসা,বাশতলা চৌধুরীপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী শিক্ষকবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার( ভূমি) ফয়সল আহমদ,উপজেলা প্রকৌশলী মঞ্জুরুল আলম,দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ( ওসি) দেবদুলাল ধর,উপজেলা নির্বাচন অফিসার সাইফুদ্দীন, সমাজসেবা অফিসার কামরুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার পঞ্চানন কুমার সানা, মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, বিআরডিসি শাহিনুর আলম,উপজেলা প্রকল্প কর্মকর্তা আম্বিয়া আহমেদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাতৃভাষা দিবস

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ