Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভিনব কায়দায় রেলের তেল চুরি : আটক ২

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

রাজশাহীর আড়ানী স্টেশনে রেলের তেল চুরি করার সময় দুই জনকে আটক করে পুলিশে দিয়েছে যাত্রী ও স্থানীয়রা। গত শনিবার রাতে আড়ানী স্টেশনে ট্রেন দাঁড়ানো অবস্থায় এ চুরির ঘটনা ঘটে। আটককৃতরা হলো লালপুরের এমরান খান ও আনোয়ার হোসেন।
গতকাল রোববার সকালে বাঘা থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। বাঘা থানার ওসি জানান, গত শনিবার রাতে রাজশাহী থেকে ঈশ্বরর্দীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি আড়ানী স্টেশনে এসে পৌছে রাত পৌনে ৯টায় এবং ছাড়ে রাত ১০ টা ২০ মিনিটে। প্রায় দেড় ঘন্টা ট্রেনের যাত্রীদের ভোগান্তিতে থাকতে হয়। দীর্ঘক্ষণ অপেক্ষায় থাকার পরও ট্রেন না ছাড়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়। এদিকে হঠাৎ করে বেশ কিছু বগিতে বড় বড় তেলের জার রাখায় যাত্রীদের সন্দেহ হয়। কেন ট্রেন ছাড়তে বিলম্ব হচ্ছে ট্রেনের যাত্রীরা চালকের কাছে গেলে দেখা যায় ইঞ্জিন থেকে তেল চুরি হচ্ছে। বিষয়টি নিয়ে ট্রেন চালকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ছুটে এসে প্রায় ৭০ লিটার তেল ভর্তি জারসহ দুইজনকে হাতে নাতে আটক করে।
খবর পেয়ে বাঘা পুলিশ সেখানে পৌছে তাদের থানায় নিয়ে যায়। এ ব্যাপারে স্টেশনমাস্টারসহ সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করা হলে তারা কোন মন্তব্য করা থেকে বিরত থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ