Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিসিকের উচ্ছেদ অভিযান

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়ে উচ্ছেদ অভিযান চালিয়েছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। গতকাল রোববার দুপুরে পরিচালিত অভিযানে প্রায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সিটি কর্পোরেশনের দাবি এরা সবাই অবৈধভাবে দিঘী দখল করে স্থাপনা নির্মাণ করেছিল। এর দুই মাস আগে নিজেদের স্থাপনা সরিয়ে নিতে নোটিশও দিয়েছিল সিটি কর্পোরেশন। কিন্তু তাতে কাজ হয়নি। তাই গতকাল মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সেখানে উচ্ছেদ অভিযান চালানো হয়। জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব এসব তথ্য নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, ধোপাদিঘীকে খনন করে এর পাশে ওয়াকওয়েসহ সৌন্দর্য বর্ধনের একটি প্রকল্প ইতোমধ্যে টেন্ডার অনুমোদন করেছে নগরভবন কর্তৃপক্ষ। এখানে দিঘীর মাঝখানে একটি ভাসমান রেস্টুরেন্টও নির্মাণ করা হবে। ঠিকাদারি প্রতিষ্ঠানও কাজ বুঝে নিয়েছে। এখন জায়গাটি দখলমুক্ত হলে তারা কাজ শুরু করবে বলে জানা গেছে। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী কারাগারে থাকাকালীন সময়ে তৎকালীন প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্বকালীন সময়ে এই প্রকল্পটির অনুমোদন হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক

৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ