Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিটা জায়গায় চুলকানি দেওয়া হচ্ছে তারপরও রাতেই জনসমুদ্রে পরিণত হবে মাঠ- সিসিক মেয়র

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ২:৩১ পিএম

গণসমাবেশ কাল শনিবার। কিন্ত কাল নয়, আজ রাতের মধ্যেই জনসমুদ্রে পরিণত হয়ে যাবে সিলেট নগরী, এমম বিশ্বাস বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর। আজ শুক্রবার দুপুরে সমাবেশস্থল আলিয়া মাদরাসা মাঠ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের কাছে এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।


বিএনপির কেন্দ্রিয় কমিটির অন্যতম নেতা আরিফুল হক চৌধুরী বলেন, ‘আমরা বাধা-বিপত্তি মাথায় নিয়েই সকল কাজ গত ১৩ বছর ধরে করছি। আপনারা দেখেন, কাল আমাদের সমাবেশ। গতকাল (বৃহস্পতিবার) থেকেই মানুষ চলে আসছেন। ‘আমাদের সমস্ত প্রস্ততি সম্পন্ন হয়েছে। জুম্মার পরে থেকে এই সিলেট নগরী একটি জনসমুদ্রে পরিণত হবে। আজকে রাতের মধ্যেই দেখবেন যে সমস্ত শহর লোকে লোকারণ্য হয়ে পড়বে।’ আরিফ আরও বলেন, ‘বাধা-বিপত্তি অতিক্রম করে জনতা আসছে। বাধা-বিপত্তি যে হচ্ছে না, সেটা কেউ বলতে পারবে না।

প্রতিটা মুহূর্তে, প্রতিটা জায়গায় সুযোগ পেলেই চুলকানি দেওয়া হচ্ছে। তবে একটা কথা বিশ্বাস আমার, সিলেটে একটা রাজনৈতিক সম্প্রীতি আছে। আমরা প্রত্যেকে প্রত্যেকের গণতান্ত্রিক অধিকার দেওয়ার জন্য...এমন মানুষ সিলেটে আছে। কাজেই এখানে অতি উৎসাহী কোনো কর্মকর্তা বা আইনশৃঙ্খলা বাহিনীর অতি উৎসাহী দু-চারজন ছাড়া.....আমরা সর্বাত্মক সহযোগিতা পেলেও বাইরের কিছু অতি উৎসাহী আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা দুই-চারটা বিচ্ছিন্ন ঘটনা ঘটাচ্ছেন বলে খবর পাচ্ছি আমরা।’ এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্রঋণ বিষয়ক সহ-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ