Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

খুলনার ডুমুরিয়ার পল্লিতে মো. রসুল বরকন্দাজ (২১) নামের এক যুবককে পিটিয়ে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার গোনালী গ্রামের। গতকাল শুক্রবার সকালে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী ও শাশুড়িকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ডুমুরিয়া উপজেলার নোয়াকাঠি গ্রামের হালিম বরকন্দাজের ছেলে রসুল বরকন্দাজের সাথে এক বছর আগে একই উপজেলার গোনালী গ্রামের আমজাদ শেখের মেয়ে ইয়াছমিন বেগমের (১৯) বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে সাংসারিক অশান্তি চলতে থাকে এবং স্ত্রী ইয়াছমিন তার বাপের বাড়িতে থাকে। ৫ অক্টোবর রসুল তার স্ত্রীকে আনার জন্য শ্বশুরবাড়িতে যায়। সেখানে থাকা অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে তাকে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
এ ঘটনায় নিহত গোলম রসুলের মা আকলিমা বেগম বাদি হয়ে পুত্রবধূ ইয়াসমিন বেগম, বেয়াই আমজাদ শেখ ও বিয়াইন সুফিয়া বেগমের নাম উল্লেখ করে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ নিহতের স্ত্রী ইয়াছমিন ও শাশুড়ি সুফিয়া বেগমকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ