Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে উঠান বৈঠক-গণসংযোগ

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

নীলফামারী-১ আসনের ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী গণসংযোগ করেছেন। তিনি গতকাল শুক্রবার সকাল থেকে দিনভর নির্বাচনী এলাকা ডোমার উপজেলার সোনারায় ও বামনিয়া, ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী এবং নাউতারা ইউনিয়নে বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এছাড়া তিনি কয়েকটি গ্রামে উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন যুব জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা সোয়াইল আহমেদ, জমিয়তে উলামায়ে ইসলাম ডোমার উপজেলা সভাপতি হাজী সোলায়মান আলী, ছাত্র জমিয়তে উলামায়ে ইসলাম ডোমার উপজেলা সভাপতি জাহিদুল ইসলাম সহ ২০ দলীয় জোটের নেতৃবন্দ।

মাওলানা মঞ্জুরুল ইসলাম জানান স্বাধীনতার পর থেকে এই আসনটিতে আওয়ামী লীগ ও জাতীয় পার্র্টির প্রার্থীরা জয়ী হয়ে এসেছেন। তিনি জানান গণসংযোগে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজনের সাথে কথা বলেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ