Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলায় আটক ২

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে আদালতে যাওয়ার পথে ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিল হত্যামামলায় ছাত্রলীগের দুই কর্মীকে আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আটককৃতরা হলেন, উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের বাবুল মিয়ার ছেলে পরান টিপু ও পূর্ব ডেকরা গ্রামের লকিয়ত উল্যাহর ছেলে রহমত উল্যাহ রবিন। গতকাল বৃহস্পতিবার মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ইন্সপেক্টর অপারেশন ত্রিনাথ সাহা তথ্যটি নিশ্চিত করেন।

জানা গেছে, গত ৮ অক্টোবর সকালে আলকরা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জামাল উদ্দিনের প্রাণনাশের আশঙ্কা মামলার স্বাক্ষী ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিলকে পূর্বশত্রুতা জের ধরে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে কুলাসার গ্রামের আবদুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী। শাকিল একই গ্রামের ছালেহ আহাম্মদ প্রকাশ বতুর ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। ফেনী থেকে কুমিল্লার আদালতে স্বাক্ষী দিতে যাচ্ছিলেন। মাইক্রোবাসে করে ফেনীর শর্শদি দীঘির পাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফেনী থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ