Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেন্সিডিলসহ আটক ২

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

র‌্যাব ৮ গোপালগঞ্জে অভিযান চালিয়ে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ দু’ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত রোববার রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব ৮ বরিশালের একটি টিম ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় একটি প্রাইভেট কার ঘেরাও করে এসব ফেন্সিডিল জব্দ করে। এ সময় দু’ মাদক ব্যবসায়ীর কাছ থেকে র‌্যাব সদস্যরা ৩ টি মোবাইল সেট, ৪ টি সিম কার্ড ও নগদ ১ হাজার ২ শ’ ৪০ টাকা উদ্ধার করে।

আটক মাদক ব্যাবসায়ীরা হলেন যশোর জেলার ঝিকরগাছা উপজেলার চারতলা নবীনগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সেলিম হোসেন (৩০), একই জেলার শার্শা উপজেলার সোনাদিয়া খামারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম রিপন (২৫২)।
র‌্যার ৮ বরিশাল গতকাল সোমবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানিয়েছে। এ ব্যাপারে র‌্যাব গোপালগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তি আরো বলা হয়, মাদক ব্যবসায়ী সেলিম হোসেন ও সিরাজুল ইসলাম রিপন দীর্ঘদিন ধরে দেশের বাইরে থেকে মাদকের বড় বড় চালান আমদানি করে যশোর, বেনাপোল, ফরিদপুর, মাদারীপুর, কোটালীপাড়া, টুঙ্গিপাড়া, খুলনা, বাগেরহাট, পটুয়াখালী, রাজবাড়ী, বরগুনা, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, গৌরনদী, টেকেরহাট, ঝিনাইদহ, ঢাকা’সহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ