Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী এড. সুলতান আহমেদ মৃধার গণসংযোগ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ৩:০২ পিএম

পটুয়াখালীতে নৌকার পক্ষে ধারাবাহিক ভাবে প্রচারনা লিফলেট বিতরন ও গণসংযোগ করে যাচ্ছেন পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ, দুমকি) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।
৭ অক্টোবর বরিবার রাতে পটুয়াখালী চৌরাস্তা এলাকায় ব্যপক গণসংযোগ ও নৌকার পক্ষে প্রচারনা লিফলেট বিতরন করেন আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে রাস্তার দুই পাশের দোকানে, পথচারী ও বিভিন্ন যানবাহনে এ প্রচারনা লিফলেট বিতরন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেণ সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির খান, জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার সোহরাব হোসেন, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর এসএম মতিন জাহিদ, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ লুৎফুর রহমান রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মঈন খান চানু, সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও বিভিন্ন ইউনিয়নের অসংখ্য তৃণমূলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ