Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলে পুত্রবধূ ও তার পিতার বাড়ীর লোকজনের প্রহারে প্রতিবন্ধী শ্বশুরের মৃত্যু, পুত্রবধূ আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ৫:৩৭ পিএম

দিনাজপুরের বিরলে পুত্রবধূ ও তার পিতার বাড়ীর লোকজনের প্রহারে এক পঙ্গু প্রতিবন্ধী শ্বশুরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শ্বশুর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ঐ পুত্রবধূকে আটক করেছে পুলিশ।
অনেক প্রত্যক্ষদর্শীসহ ও নিহতের বড়ভাই আজিম উদ্দীন চেমঠু জানান, রবিবার সকালে বিরল পৌরশহরের শংকরপুর মহল্লার মৃত আফিল উদ্দীনের পুত্র পঙ্গু ও প্রতিবন্ধি আমিনুল ইসলাম (৫০) বাড়ীর পাশে রেহেনার চায়ের দোকানের সামনে থেকে পুত্রবধু রুমা আক্তার (২৭) ও তার পিতা রমজান আলী মিস্ত্রি পূর্ব পারিবারিক বিরোধের জের ধরে জোর পূর্বক তাদের একই মহল্লার বাড়ীতে নিয়ে গিয়ে তারাসহ বাড়ীর অন্যান্য লোকজন অমানুষিক ভাবে নির্যাতন চালায়। প্রহারের কারনে এক পর্যায় আমিনুলের অবস্থা গুরুত্বর দেখে প্রহার কারীরা নিজে বাঁচার জন্য একটি রিক্সাভ্যান যোগে আমিনুলকে তার বাড়ীতে পাঠিয়ে দিলে বাড়ীতে প্রবেশের আগেই আমিনুল মারা যায়। পরে খবর পেয়ে বিরল থানা পুলিশ আমিনুলের লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে পুত্রবধূ রুমা আক্তার কে আটক করে থানায় নিয়ে আসে।
এলাকাবাসী জানান, আমিনুলের পুত্র মিন্টুর সাথে একই মহল্লার রমিজান মিস্ত্রির কন্যা রুমা আক্তারের প্রায় ১০/১২ বছর আগে বিয়ে হয়। সংসার জীবনে এ দম্পতির ২টি সন্তান হলেও কারণে-অকারণে কলহ বাঁধতো তাদের। ফলে রুমা আক্তার প্রায় তার পিতা রমজান আলীসহ পিতার বাড়ীর লোকজনকে নিয়ে এসে স্বামী মিন্টু ও শ্বশুড় আমিনুলকে শাষন করাতো। গত ১৪-১৫ দিন পূর্বে আবারো কলহ বাঁধলে রুমা আক্তারকে ঘরের মালামাল আসবাবপত্রসহ তার পিতা রমজান মিস্ত্রি রুমাকে তাদের বাড়ীতে নিয়ে যায়। স্ত্রী রুমা পিতার বাড়ীতে যাবার পর স্বামী মিন্টুও তার ব্যবহত রিক্সাভ্যান বিক্রি করে কাজের সন্ধ্যানে ঢাকায় যায়। এরই জের ধরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে মৃত আমিনুলের বড় ভাই আজিম উদ্দীন চেমঠু দাবী করেন।
থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল লাশ উদ্ধার ও পুত্রবধূ রুমা আক্তারকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন। বিকালে এ রিপোর্ট লিখা পর্যন্ত বিরল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ