Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তানোরে নারীকে গলা কেটে হত্যা

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

রাজশাহীর তানোরে জহুরা (৪০) নামের এক নারীকে ধারালো অস্ত্রদিয়ে গলা কেটে হত্যা করেছেন দুবৃত্তরা। উপজেলার কৃষ্ণপুর(জিৎপুর) গ্রামে ঘটনাটি ঘটেছে। তিনি কৃষ্ণপুর (জিৎপুর) গ্রামের মৃত তফির উদ্দিনের মেয়ে। গত বুধবার রাত সাড়ে ৮টারদিকে জহুরা নিজ শয়ন ঘরে এ হত্যা কাণ্ড ঘটনাটি ঘটে। এ নিয়ে এলাকায় ভীতিকর অবস্থার সৃস্টি হয়েছে। এ সময় ঘরের ভিতরে থাকা জহুরা বিবির পুত্র বধূ শ^াশুড়ির এ অবস্থা দেখে জ্ঞান হারিয়ে ফেলে।

পুলিশ সূত্রে জানায়, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে জহুরা রাতের খাবার খেয়ে নিজ শয়ন ঘরে খাটের উপর ঘুমাতে ছিলেন। এমন সময় কতিপায় দুস্কৃতকারীরা তাকে ওই খাটের উপর ধারালো অস্ত্রদিয়ে গলাকেটে বিছিন্ন করে ফেলে। এসময় বাড়িতে থাকা তার পুত্রবধু রুমি শ^াশিড়ির এমন অবস্থা দেখে চিৎকার দিয়ে উঠে ক্স্ঞান হারিয়ে ফেলে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ঘরে ডুকে জহুরার গলাকাটা বিছিন্ন লাশ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জহুরার লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। আর তার পুত্রবধূকে তানোর হাসাপাতালে ভর্তি করেন।

এনিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, হত্যাকাণ্ডের এবিষয়ে তদন্ত চলছ্। এর সাথে কেবাকারা জড়ি এখন কিছু বলা যাচ্ছেনা। তবে যারাই জড়িত থাকনা কেন। তাদেরকে আইনের আওতাই আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ