Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্বাসরোধে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নাটোর সদরে খায়রুন্নাহার নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে । গতকাল শনিবার ভোররাতে সদর উপজেলার চর-লক্ষিকোল গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুপুরে খবর পেয়ে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত খায়রুন্নাহার একই এলাকার মৃত এহসান মাষ্টারের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসি জানান, সম্প্রতি সময় মক্কা শরীফ থেকে হজ্ব পালন শেষে দেশে ফিরেন চর-লক্ষিকোলে নিজ বাড়িতে দুই ছেলের পলাশ ও লিটনের সাথে বসবাস করেন খায়রুন্নাহার। তার বড় ছেলে খাইরুল ইসলাম টিটু আলাদা ভাবে বাস করেন। ঘটনার দিন রাতে লিটন ও তার স্ত্রী শশুর বাড়িতে ছিল। গভীর রাতে একদল দুর্বৃত্ত পলাশের ঘরের শিকল বাইরে থেকে আটকে দিয়ে খায়রুন্নাহারের ঘরে ঢুকে এবং ঘরের দামি জিনিসপত্র লুট করে নিয়ে যেতে চেষ্টা করে। এসময় খায়রুন্নাহার চিৎকার করলে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।
এ বিষয়ে নাটোর থানার এসআই তারিক বিন খালিদ বলেন, খায়রুন্নাহারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বৃদ্ধার ঘরের বাইরে থেকে একটি পরিত্যক্ত ব্রিফকেস উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ