Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে

শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে ‘দোয়া ও উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের কনফারেন্স রুমে এই সেমিনারের আয়োজন করে বাংলাদেশ পেশাজীবী লীগ। অনুষ্ঠানে বক্তারা বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে শেখ হাসিনা বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিচ্ছেন। তাঁর সুদৃঢ় ও সফল নেতৃত্বে বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রশংসিত। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ ড. সরকার মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ হারুন অর রশীদ সিআইপি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য এডভোকেট সারোয়ার জাহান বাদশা, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক জি.এইচ.এম. কাজল, স্বেচ্ছাসেবক লীগ নেতা মফিজুল ইসলাম, গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ শেখ প্রমূখ। সেমিনারের সঞ্চালকের দায়িত্বে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ। এছাড়াও সেমিনারে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ রাশেদুল হাসান, মাইনুদ্দিন চৌধুরী ফেরদৌস, সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী নজরুল ইসলাম, কেন্দ্রীয় সহ-সম্পাদক ও সময়ের আলোর প্রকাশক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, অগ্নিবার্তা সম্পাদক গোলাম মোস্তফা, সাংবাদিক ফেরদৌস রহমান রুপক, কেন্দ্রীয়, জাতীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ। সেমিনার শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ