Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কৃষককে গলা কেটে হত্যা : স্ত্রী ও ছেলে আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ঢাকার ধামরাইয়ের কুঠিরচর গ্রামে ২ সন্তানের জনক কৃষক আবুল হোসেন (৫৫)কে গলাকেটে হত্যা করেছে দর্বৃত্তরা।

গত বৃহস্পতিবার গভীর রাতে তার নিজ ঘরের ভেতর শয়ন কক্ষে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করা হয়। এ ঘটনায় আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম (৪৫) ও ছেলে লিটন মিয়াকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহতের গ্রামের বাড়ি উপজেলার সূয়াপুর ইউনিয়নের কুঠিরচর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। অন্য ছেলে বিদেশ রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে স্ত্রীর সাথে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে কৃষক আবুল হোসেন। গভীররাতে ধারালো অস্ত্র দিয়ে তাকে গলাকেটে হত্যা করে কে বা কারা। পরে রাতেই ছেলে প্রতিবেশীদের ডেকে বলে তার বাবাকে হত্যা করা হয়েছে। এ সময় আশপাশের লোকজন ঘরের ভেতর আবুল হোসেনের জবাইকৃত লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার থানায় নিয়ে আসে। লাশের ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম ও ছেলে লিটন মিয়াকে আটক করেছে থানা পুলিশ। নিহত আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম বলেন, তার স্বামীর সাথে ঘুমিয়ে ছিল কিন্তু রাতে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করেছে তা তিনি জানেন না। তিনি আরও বলেন, আমাকে আমার স্বামী ১৫ শতাংশ জমি দিয়ে দ্বিতীয় বিবাহ করে। জমি দেওয়ার কারনে প্রতিনিয়ত পারিবারিকভাবে ঝগড়া লেগে থাকত। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ