Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি বদিকে শেখ হাসিনার চেয়ে জনপ্রিয় বলায় প্রতিবাদ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৪১ এএম

টেকনাফে আওয়ামী লীগের সভায় এমপি বদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে বেশী জনপ্রিয় বলায় উখিয়ায় ক্ষুব্ধ নেতা কর্মীরা এর প্রতিবাদ করেছে।

এর প্রতিবাদে রবিবার রাতে শত শত দলীয় নেতাকর্মী মরিচ্যা ষ্টেশনে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চত্বরে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দিন চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুল আলম চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, শ্রমিকলীগ নেতা মেম্বার সরওয়ার বাদশা।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, মহিলা মেম্বার জয়নাব বেগম লিপি, নজির আহমদ, পরিতোষ বড়ুয়া, মেম্বার আলী মিয়া, যুবলীগ নেতা জসিম আহমদ, উখিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ, মনজুর আলম, ছালামত উল্লাহ, সরওয়ার কামাল, এম নুরুল আবছার বাবুল, মোহাম্মদ শাকিল প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা এর পেছনে রহস্য কি তদন্ত করে আসল ঘটনা উদঘাটনের দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি বদি

১০ অক্টোবর, ২০১৮
১৭ নভেম্বর, ২০১৬
৪ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ