Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ ছাড়ছেন এমপি বদি!

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ৪:১১ পিএম

এমপি বদি দেশ ছেড়ে পালিয়ে যাচ্ছেন বলে গুজব রটেছে কক্সবাজারের সর্বত্র।

গতকাল রাতে টেকনাফের যুবলীগের সাবেক আহবায়ক ও টেকনাফ পৌর কাউন্সলর একরাম (কমিশনার) এবং এর আগের দিন এমপি বদির বেয়াই আক্তার মেম্বার বন্দৃকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় এখন ইয়াবা সম্রাজ্যে তোলপাড় চলছে। এরই মাঝে গত রাত থেকে ইয়াবা গডফাদার বলে আলোচিত সমালোচিত আওয়ামী লীগের সংসদ সদস্য আব্দুর রহমান বদি দেশ ছেড়ে পালিয়ে যাচ্ছেন বলে গোজব শুনাযাচ্ছে।

ইতোমধ্যেই ইয়াবা গডফাদাররা ভারত-মিয়ানমারে পালিয়ে গেলেও বদির পরিবারের সদস্যরা ঢাকা- চট্টগ্রামে গা ঢাকা দিয়ে আত্মগোপনে চলে গেছে।তবে এমপি বদির ঘনিষ্টজনেরা বলছেন, তিনি পালিয়ে যাচ্ছেন না। এমপি আব্দুর রহমান বদি ওমরা পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর এমপি বদি আর ভরসা পাচ্ছেনা। তিনি বলেন,আওয়ামী লীগের কক্সবাজারের সংসদ সদস্য বদির বিরুদ্ধে যদি মাদকের অভিযোগ প্রমাণ পাওয়া যায় তাহলে বদির বেয়াই যেমন ছাড় পায়নি তেমনি আওয়ামী লীগ,বিএনপি কেউ ছাড় পাবে না বলে মন্তব্য করেছেন এতে করে এমপি বদি আর ভরসা পাচ্ছেন না বলেই মনে করছেন। এমপি বদি ক্রসফায়ারে ভীত নয় বলে মন্তব্য করলেও মন্ত্রীর ওবায়দুল কাদের এর মন্তব্যে তিনি আর ভরসা পাচ্ছেন না বলেই মনে করছেন অনেকে।

ঈদকে সামনে রেখে শনিবার দুপুরে তিনি আশুলিয়ার বাইপাইল এলাকায় বাইপাইল-আব্দুল্লাহপুর ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করতে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন। মন্ত্রী এসময় আরও বলেন, সারাদেশে সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। তাই মাদকের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান শুরু করেছে র‌্যাব এবং পুলিশ।

এই অভিযানে রাজনৈতিক একটি মহল খুশি না হতেও পারে কিন্তু দেশের মানুষ অনেক খুশি। মাদক বিরোধী অভিযানে আওয়ামী লীগের সংসদ সদস্য বদির ব্যাপারে তিনি বলেন, বদির বেয়াই ছাড় পায়নি, মাদক ব্যবসার সাথে আওয়ামী লীগ, বিএনপিসহ যেই অভিযুক্ত কেউই ছাড় পাবে না। অভিযোগ প্রমানিত হলে বদিও ছাড় পাবে না।

মন্ত্রী ওবায়দুল কাদেরের এই মন্তব্যে এখন বদি সম্রাজ্যে তোলপাড় চলছে।



 

Show all comments
  • IA ২৭ মে, ২০১৮, ৪:৩১ পিএম says : 0
    এটা এক ধরণের ড্রামা। জনগণকে বোকা বানানো হচ্ছে।
    Total Reply(0) Reply
  • kasem mia ২৭ মে, ২০১৮, ১০:২৬ পিএম says : 1
    ader fasi houa dorkar
    Total Reply(0) Reply
  • ২৮ মে, ২০১৮, ৫:০৫ এএম says : 1
    মাদক নিরমুল করার চেষ্টা করার জন্য সরকার কে ধন্যবাদ জানাই,
    Total Reply(0) Reply
  • Nazmul Huda ২৮ মে, ২০১৮, ৫:৪৬ পিএম says : 1
    মাদক বিক্রেতা যেই হোক না কেন, তাকে ক্রোস ফায়ারে দেয়া হউক ।
    Total Reply(0) Reply
  • সুপ্রিয়া সূত্রধর ৩০ মে, ২০১৮, ২:১৭ পিএম says : 0
    মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখা উচিত। এটা হলে মাদকের সাথে সংশ্লিষ্টদের সংখ্যা যেমন কমবে তেমনি যুব সমাজে মাদকের প্রভাবও হ্রাস পাবে।
    Total Reply(0) Reply
  • M.Hoque ১ জুন, ২০১৮, ৩:০৫ পিএম says : 0
    মাদকের মুলহোতা আওয়ামীলীগবদি তাই প্রমান পাওয়া যায়না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি বদি

১০ অক্টোবর, ২০১৮
১৭ নভেম্বর, ২০১৬
৪ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ