Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে ফিরেছেন এমপি বদি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ১২:২৬ পিএম

মাদকবিরোধী অভিযানের মাঝেই ওমরা পালনের জন্য সৌদি আরব যাওয়া এমপি বদি দেশে ফিরেছেন। গতকাল রোববার সন্ধ্যা ৬টায় সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে তিনি হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বদির সাথে তার স্ত্রী শাহিন আকতার ও ছেলে শাওন আরমানও দেশে ফিরেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন।

মাদকবিরোধী অভিযান চলাকালে গত ৩১ মে এমপি বদি হঠাৎ দেশ ত্যাগ করে সৌদি আরবে ওমরা পালনে চলে যান। সে সময় বদির বিদেশ গমনকে নিয়ে সারা দেশে নানা গুঞ্জন ওঠে।

স্বপরিবারে দেশ ছাড়ায় বদির দেশে ফিরে আসা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছিলেন। মাদকবিরোধী অভিযানের ভয়ে বদি গোপনে দেশ ছেড়েছেন বলে মনে করা হচ্ছিল। মাদকবিরোধী অভিযান থেকে রেহাই পেতে বদি স্বপরিবারে ওমরা পালনে যাওয়াকে কৌশল হিসেবে মনে করেছিলেন অনেকে।

এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন জানান, বদি বর্তমানে ঢাকার ন্যাম ভবনে তার সরকারি বাসায় রয়েছেন। তিনি সংসদ অধিবেশনে যোগদান করবেন। আগামী সপ্তাহে এমপি বদি কক্সবাজারে যাবেন।



 

Show all comments
  • সাজ্জাদ ১৮ জুন, ২০১৮, ১২:৩২ পিএম says : 0
    হাজী সাহেব দেশে আসছেন। তাকে একটা সংবর্ধনা দেয়া হোক
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ১৯ জুন, ২০১৮, ৫:১৮ এএম says : 0
    এমপি বদিকে নিয়ে আমরা অনেক কথা শুনেছি এবং নিজেরা নিজেদের মত করে বলেছি তাই না?? কিনুত প্রকৃত পক্ষে বদি সবাইকে তাক লাগিয়ে দেশে ফিরে এসেছেন এটাই সত্য তাই না?? এখন দেশের পুলিশ, উকিল বা সংবাদমাধ্য গুলো প্রমান করুক বদি দোষী। আমরা জানি যারা রাজনীতি করেন তাদের অনেক সুনাম ও বদনাম হয়ে থাকে এটাই স্বাভাবিক তাই না?? বদির এলাকা হচ্ছে মাদক ব্যাবসায়িদের স্বর্গ রাজ্য কাজেই এখানে বদিকে মাদকের সাথে সর্ববিষয়ে জড়িত করলে সেটাই প্রাধান্য পাবে এটাই সত্য তাই না?? এখন দেখাযাক কোথাকার পানি কোথায় যায়... আল্লাহ্‌ আমাদেরকে সত্য কথা বলার সাহস দিন এবং সততার সাথে চলার ক্ষমতা দিন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি বদি

১০ অক্টোবর, ২০১৮
১৭ নভেম্বর, ২০১৬
৪ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ