Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভিআইপি শরীরগঠন প্রতিযোগিতা শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ভিআইপি স্পোর্টস এন্ড ফিটনেস বিএবিবিএফ মেন্স ফিজিক এন্ড সার্ভিসেস শরীরগঠন প্রতিযোগিতা শেষ হয়েছে। গতকাল জাতীয় ক্রীড়া পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত পুরুষ দৈহিক ডিসিপ্লিনে মুগদা ফিটনেস জিমের মোহাম্মদ রিয়াদ প্রথম, নারায়ণগঞ্জের শোওয়েব জিমন্যাশিয়ামের আবু বক্কার সিদ্দিক দ্বিতীয়, ঢাকার এলিট বডি ফিটনেস সেন্টারের সবুজ হোসেন অনিক তৃতীয় এবং দি জিমন্যাসিয়ামের দেবাশীষ রায় চতুর্থ হন। সার্ভিসেস বডিবিল্ডিংয়ে বাংলাদেশ আনসারের আরিফুর রহমান, সুমন হোসেন, রনজিত চন্দ্র সরকার, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, নাজমুস সাকিব ভূঁইয়া ও সুমন চন্দ্র দাস সাত বিভাগে প্রথম হন।
এছাড়া পুরুষ দৈহিক গ্রুপে দলগতভাবে দি জিমন্যাসিয়াম এবং সার্ভিসেস বডিবিল্ডিংয়ে দলগতভাবে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ আনসার ও রানার্সআপ হয় বাংলাদেশ সেনাবাহিনী। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং বডিবিল্ডিং ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল (অব.) মো: সুবিদ আলী ভূঁইয়া, এমপি। এ সময় পৃষ্ঠপোষক ভিআইপি স্পোর্টস এন্ড ফিটনেসের চেয়ারম্যান মো: মোতালেব খান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিযোগিতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ