Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালিয়াজুরী উপজেলায় ক্রীড়া প্রতিযোগিতা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৭ পিএম | আপডেট : ৮:১৩ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ আয়োজনে নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলায় অনুষ্ঠিত হয়েছে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা। বুধবার সকালে খালিয়াজুরী কলেজ মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যান মো. রাব্বানী জব্বার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার রুয়েল সাংমা।

উদ্বোধনের পরই সকালে খালিয়াজুরী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় বালক এবং বালিকাদের ফুটবল, ভলিবল এবং কাবাডি প্রতিযোগিতা। এছাড়া উপজেলা মাঠে অনুষ্ঠিত হয় বালক এবং বালিকাদের ক্রিকেট প্রতিযোগিতা। আয়োজনের বিশেষ আকর্ষণ ছিল হাসপাতাল মাঠে অনুষ্ঠিত বালক ও বালিকাদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা। এই ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নেত্রকোণা জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

‘আমি খেলতে চাই, আমাকে খেলতে দাও’ এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ২৫টি জেলার প্রতিটি উপজেলায় এবং ১২টি সিটি কর্পোরেশনে ফুটবল, ক্রিকেট, কাবাডি, ভলিবল এবং ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ। তৃণমূলে পিছিয়ে থাকা ছাত্র ছাত্রীদের ক্রীড়া ক্ষেত্রে সুযোগ সুবিধা প্রদান এবং খেলাধুলার মাধ্যমে তাদের দৈহিক, মানসিক উন্নয়নের জন্যই এ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রীড়া প্রতিযোগিতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ